Professors Recent Bank Job Solution MCQ & Written 2024

যারা ব্যাংকের চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের প্রয়োজনের তালিকায় প্রথমেই থাকে সম্পদের চাকরির পরীক্ষার সমাধান বইগুলো । চলতি মাসে প্রফেসর পাবলিকেশন থেকে নতুন একটি বই পাবলিশ করা হয় এটি সম্প্রতি ব্যাংক পরীক্ষা প্রশ্ন ও সমাধান এখানে এমসিকিউ এবং রিটেন উভয় ধরনের প্রশ্নপত্র পাবেন সেই সাথে সমাধানও করে দেওয়া আছে । যাদের প্রথম চয়েস ব্যাংকিং সেক্টর তাদের জন্য এই বইটি খুব বেশি উপযোগী কারণ এখানে ২০২৩ - ২০২৪ সালে অনুষ্ঠিত হওয়া সকল সরকারি ও প্রাইভেট ব্যাংকের প্রশ্নপত্র ব্যাখাসহ সমাধান করে দেওয়া আছে । 

এই ওয়েবসাইটে অধিকাংশ সরকারি এবং বেসরকারি ব্যাংকের পরীক্ষা বিগত প্রশ্ন ইন্ডিভিজুয়াল ভাবে দেওয়া হয়েছে । আপনার প্রয়োজন মনে হলে আপনি নির্দিষ্ট যেকোন ব্যাংকের বিগত প্রশ্ন আমাদের ওয়েবসাইট থেকে দেখতে পারবেন ডাউনলোড করে নিতে পারবেন । যেকোনো পোস্ট পিডিএফ, ইমেজ ফাইল অথবা টেক্সট ফরম্যাটে নিতে পারবেন । সম্প্রতি ব্যাংকের পরীক্ষা গুলো অংশগ্রহণ করতে যাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলছি আপনারা সম্প্রতি নিয়োগ পরীক্ষার প্রশ্নগুলো ভালো করে প্র্যাকটিস করে ফেলবেন । চাকরির পরীক্ষা প্রস্তুতির প্রথম ধাপ আপনাকে বুঝে ফেলতে হবে ব্যাংকের পরীক্ষায় কি ধরনের প্রশ্ন দেওয়া হয় । সম্পূর্ণ প্রশ্নটি দেখার পরে আপনার কোন কোন টপিকে বেশি সমস্যা আছে সেগুলো চিহ্নিত করুন এবং বিষয়গুলোতে দুর্বল সেটি ভালো করে প্র্যাকটিস করুন ।

Title প্রফেসর'স রিসেন্ট ব্যাংক জব সল্যুশন - গভট. এন্ড প্রাইভেট
Editor প্রফেসর’স সম্পাদনা পরিষদ
Publisher Professor's Prokashon
Edition 1st Published, May 2024
Number of Pages 355
Country Bangladesh
Language Bangla & English

এই ওয়েবসাইটে থাকা অবস্থায় ওয়েবসাইটের কোন পোস্ট যদি আপনার কাছে প্রয়োজনীয় বলে মনে হয় তবে ওই পেজটি দ্রুত শেয়ার করে রাখুন । হয়তো এখন যেটা দেখছেন সেটা আপনার কোন প্রয়োজন নেই কিন্তু হঠাৎ একসময় আপনার প্রয়োজনে লাগতেই পারে কিন্তু তখন হুট করে আপনি ওই জিনিসটা কখনোই খুঁজে পাবেন না খুঁজে পাইলেও সেটা অনেক দেরি হয়ে যাবে সুতরাং আপনার দৈনন্দিন প্রয়োজন সেটা সংগ্রহ করে রাখার দায়িত্ব আপনার নিজের । তাই যদি ভালো লাগে তবে আপনার প্রয়োজন বলে মনে হয় সেটি অবশ্য শেয়ার করে আপনার ফেসবুক টাইমলাইনে রেখে দিন ।

Online Preview

Recent job solution এর আরো কয়েকটি এডিশন দেওয়া হয়েছিল যেগুলো ২০২১, ২০২২, ২০২৩ । আপনাদের প্রয়োজন মনে হলে এগুলো ডাউনলোড করে সংগ্রহ রাখতে পারেন কারণ অনেক আগে প্রশ্ন এসে গেছে সেটা এখন আর আসবে না বিষয়টা কখনোই এমন নয় চাকরির অপেক্ষায় রিপিট প্রশ্নের সংখ্যায় সর্বাধিক হয়ে থাকে সুতরাং বিগত প্রশ্নগুলো একদম পুরোপুরি ভাবে মুখস্ত করে ফেলতে হবে । 

Related Books For Download:

01. Free Download Recent Job Solution 2019 to 2021 - Recent Publication (Download Now !)

02. Professor's Recent Bank Job Solution 2018 Govt and Private Bank Full Book (Download)

03. Faculty Based Govt. Bank Solution By Recent Publication (Download Now!)

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url