বিকাশ দিয়েই ডোমেইন কিনুন লাগবে না মাস্টার কার্ড (C-Panel Access)


 

অনেকেই আছেন যারা ওয়েবসাইট তৈরি করা নিয়ে বেশি আগ্রহী এবং তারা ব্লগার ব্যবহার করে হয়তো ওয়েবসাইট বানিয়ে ফেলেছেন । কিন্তু নিজের নামের ব্র্যান্ড প্রতিষ্ঠা করার জন্য ওয়েবসাইটের একটি ডোমেইন প্রয়োজন হয় । এই ডোমেইন এর উপর ভিত্তি করে আপনার ওয়েবসাইটের পরিচিতি ঘটে । আমাদের দেশের অন্যতম একটি প্রধান সমস্যা পেমেন্ট গেটওয়ে নিয়ে কারণ অধিকাংশ ইন্টারনেট ও প্রযুক্তি সংক্রান্ত সার্ভিসগুলো এখনো ডলার এর উপর নির্ভরশীল । যার কারনে অনেকের ইচ্ছা থাকা সত্ত্বেও প্রযুক্তির সেবা গুলো ক্রয় করতে সমস্যা হয় । এর মধ্যে কিছু মানুষ আছে যারা অন্যের মাস্টার কার্ড বা ভিসা কার্ড ব্যবহার করলে তাদের কাজ সাময়িকভাবে কাজ চালিয়ে নেয় । 

অথচ আপনি একটু খুঁজলেই পাবেন বর্তমানে এমন কিছু আইটি প্রতিষ্ঠান আছে যারা সেবার মান উন্নয়নে কাজ করছে । আজ এমন একটি সাইট দেখাবো যেখান থেকে আপনি বিকাশ পেমেন্টের মাধ্যমে সার্ভিস ক্রয় করতে পারবেন । দেখে নিন এখানে কি কি ধরনের ডোমেইন পাবেন এবং মুল্য কি রকম । 

আমরা এই সাইটের কোনো প্রমশন করছি না সাইট টা দেখে ভালো লাগলো এবং মূল্য রিজিনেবল বলে মনে হলো তাই শেয়ার করলাম । আপনি ব্যবহার করে দেখতে পারেন । এখানে বিকাশ / মাস্টার কার্ড উভয় ভাবে আপনি পেমেন্ট করতে পারবেন ।

আমাদের দেওয়া লিংক থেকে সাইন আপ করলে ডিস্কাউন্ট মূল্যে পাবেন ।


ওপরে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি দেখে আসুন । ভালো লাগলে সাইন আপ করে নিন । আশা করি ভালো একটা সার্ভিস পাবেন । এখানে হস্টিং সার্ভিসও পাবেন নিজে দেখুন ভালো লাগলে কিনে ব্যবহার করুন । আপনার যদি নিজস্ব ডুয়েল কারেন্সি মাস্টার কার্ড থাকে তবে সেক্ষেত্রে অন্য সাইট দেখেতে পারেন যেমন - Namecheap, Godady ইত্যাদি । আর যদি সেটা না থাকে তাহলে এটা আপনার জন্য উপযোগি ।

Post a Comment

Use Comment Box ! Write your thinking about this post and share with audience.

ads-for-post
Previous Post Next Post

Fashion & Beauty