কিভাবে পার্সোনাল হেলিকপ্টার কিনবো ! কোথায় গিয়ে পার্সোনাল হেলিকপ্টার কিনবো ! - How to buy a personal helicopter ?

কোথা থেকে পার্সোনাল হেলিকপ্টার কিনবেন ?

বর্তমানে অনলাইন কেনাকাটা  বৈপ্লবিক  এক পরিবর্তন এনে দিয়েছে ।  যেখানে আপনি আপনার প্রয়োজনীয় সব কিছুই কিনতে পারেন সেটা হতে পারে দৈনন্দিন খাতা , কলম, পেন্সিল থেকে শুরু করে  মহামূল্যবান  হেলিকপ্টারও আপনি অনলাইন থেকে কিনতে পারবেন ।  নিশ্চয় কিছু ওয়েবসাইট লিংক দেয়া হল  যেখানে প্রবেশ করলে দেখতে পারবেন  কিভাবে খুব সহজে  এই মূল্যবান  হেলিকপ্টার ক্রয়-বিক্রয় করা হয় ।

অনলাইনে আপনি কিনতে পারবেন নতুন বা ব্যবহৃত হেলিকপ্টার। বিজনেসএয়ার, আপলিফটিং কিংবা অ্যারোট্রেডারের মতো আরও বেশ কিছু ওয়েবসাইট থেকে আপনি খুঁজে পেতে পারেন আপনার পছন্দের হেলিকপ্টারটি । 

তবে একেবারে সশরীর অসংখ্য হেলিকপ্টারের মাঝ থেকে নিজের পছন্দের হেলিকপ্টার কিনতে চাইলে যেতে পারেন ইতালিতে। লিওনার্দো হেলিকপ্টার এন্ড অগাস্টা ওয়েস্টল্যান্ড পৃথিবীর অন্যতম শীর্ষ হেলিকপ্টার নির্মাতা প্রতিষ্ঠান। রোমে গিয়ে যাচাই বাছাই করেই কিনে নিয়ে আসতে পারেন পছন্দের হেলিকপ্টারটি। 

বিজনেসএয়ার, আপলিফটিং কিংবা অ্যারোট্রেডারের মতো আরও বেশ কিছু ওয়েবসাইট থেকে আপনি খুঁজে পেতে পারেন আপনার পছন্দের হেলিকপ্টারটি। তবে একেবারে সশরীর অসংখ্য হেলিকপ্টারের মাঝ থেকে নিজের পছন্দের হেলিকপ্টার কিনতে চাইলে উড়ে যেতে পারেন ইতালিত। লিওনার্দো হেলিকপ্টার এন্ড অগাস্টা ওয়েস্টল্যান্ড পৃথিবীর অন্যতম শীর্ষ হেলিকপ্টার নির্মাতা প্রতিষ্ঠান। রোমে গিয়ে যাচাই বাছাই করেই কিনে নিয়ে আসতে পারেন পছন্দের হেলিকপ্টারটি। 



Post a Comment

Use Comment Box ! Write your thinking about this post and share with audience.

ads-for-post
Previous Post Next Post

Fashion & Beauty